হেলথএক্স নিয়ে এলো পরিবারের সদস্যদের জন্যে আনলিমিটেড টেলিমেডিসিন প্যাকেজ

HEALTHx

 

 

ডিজিটাল স্বাস্থ্যসেবায় অন্যতম হেলথ্‌ টেক প্রতিষ্ঠান হেলথএক্স, পরিবারের স্বাস্থ্য সুরক্ষায় নিয়ে এলো “ফ্যামিলি ডক্টর প্যাকেজ”।

এক্সক্লুসিভ এই প্যাকেজে সাবস্ক্রাইব করলেই পরিবারের ৬ জন সদস্যে উপভোগ করতে পারছেন অভিজ্ঞ এমবিবিএস ডাক্তার দ্বারা  আনলিমিটেডবার ভিডিও কন্সাল্টেশান; তাও দিনরাত ২৪ ঘন্টা - যেকোনোদিন, যেকোনোসময়, যেকোনো স্বাস্থ্য সমস্যায়। 

 

স্থায়িত্বকাল এবং চার্জের ওপর ভিত্তি করে সাবস্ক্রাইবারগণ বেছে নিতে পারছেন পছন্দ ও প্রয়োজনমত যেকোনো ১টি প্যাকেজ - 

 

যেকোনো স্বাস্থ্য সমস্যায় ২৪/৭ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্যে হেলথএক্স এর আছে নিবেদিতপ্রাণ ডাক্তার ও প্রশিক্ষণপ্রাপ্ত কেয়ারগিভার প্যানেল। ফ্যামিলি ডক্টর প্যাকেজের পাশাপাশি হেলথএক্স বিভিন্ন প্রাথমিক স্বাস্থ্যসেবা  প্রদান করে থাকে যার মধ্যে টেলিমেডিসিন, হোম ডক্টর ভিজিট, হোম নার্সিং ও ফিজিওথেরাপি সেবা, মেডিসিন হোম ডেলিভারি এবং প্যাথলজি টেস্টে হোম স্যাম্পল কালেকশান ইত্যাদি অন্যতম।

এক বিবৃতিতে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোস্তফা হাসান বলেন - “ডাক্তার ও চিকিৎসাসেবার অপ্রতুলতার কারণে জনসাধারণের জন্যে দেশে প্রাথমিক চিকিৎসাসেবা পাওয়া অনেকাংশেই দুস্কর। এনসিডি কিংবা অসংক্রামক রোগের ক্রমশ বৃদ্ধি (হৃদরোগ, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ইত্যাদি), ডাক্তার এবং চিকিৎসাসেবার অসম বন্টন, এবং কোভিড - ১৯ এর মত রোগের উদ্ভব ক্রমশ এই চাহিদা বাড়িয়ে তুলছে আরো বেশি করে। 

একই সাথে, বাংলাদেশে চিকিৎসাব্যায়ের ৭৩% এর বেশি খরচ বহন করতে হয় রোগীকে। 

এই সমস্যা সমাধানে আমাদের প্রচেষ্টার অংশ হিসেবে আমরা নিয়ে এসেছি “ফ্যামিলি ডক্টর প্যাকেজ” যা যেকোনো সময়, যেকোনো জায়গায় অভিজ্ঞ ডাক্তার দ্বারা সঠিক চিকিৎসেবা পাবার রাস্তায় কমবেশি সকল সমস্যার সমাধান করবে। আমরা আশা করছি  “ফ্যামিলি ডক্টর প্যাকেজ” সাবস্ক্রাইবারদের এসকল সমস্যা সমাধানের পাশাপাশি চিকিৎসার খরচ নামিয়ে আনবে অনেকাংশেই।"

২০২১ সালে প্রতিষ্ঠিত হেলথএক্স একটি ডিজিটাল হেলথ্‌ প্রতিষ্ঠান যা প্রাথমিক এবং আবশ্যকীয় স্বাস্থ্যসেবা সাশ্রয়ী এবং সহজলভ্য করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্যে টেলিহেলথ, হোম হেলথ্‌ এবং সাশ্রয়ী মূল্যে বিভিন্ন  স্বাস্থ্য প্যাকেজ এবং গ্রাহক, চিকিৎসক, ফার্মেসি ও হাসপাতালের জন্য ক্লাউড-ভিত্তিক  এইচআইএমএস (স্বাস্থ্য তথ্য ব্যবস্থাপনা সিস্টেম) সেবা প্রদান করে থাকে।